ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্নহত্যা

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ২৬, ২০২১ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের কাসেড্ডা দঃ পাড়া অলিউল্যাহ মুহুরির বাড়িতে মোসাঃ কুলছুম বেগম(২২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

শুক্রবার(২৬ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টায় নিজ থাকার ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেছিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে।
কুলছুম বেগম বরুড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের কাসেড্ডা গ্রামের খাবির উদ্দিনের স্ত্রী এবং একই উপজেলার ৪নং দক্ষিণ খোশবাস ইউনিয়নের হরিপুর (দঃপাড়া) গ্রামের ফজলুল হকের মেয়ে।
কুলসুম বেগমের কোন ছেলে সন্তান ছিলো না।

পারিবারিক সূত্রে জানা যায়,বরুড়া পৌরসভার কাসেড্ডা গ্রামের প্রবাসী খাবির উদ্দিনের স্ত্রী কুলছুম বেগম বেলা ১১টায় স্বামীর সাথে ইমুতে ভিডিও কলের মাধ্যমে কথা বলছিলো।হটাৎ দুজনের মাঝে কথাকাটি হয়ে কুলছুম বেগম দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ফাঁসি দিয়ে ফেলে।খাবির উপায়ত্ত না দেখে তার মাকে ফোন দেয়।মা এসে দেখে কুলছুম ভিতর থেকে দরজা বন্ধ করে রেখেছে।পরে জানালা দিয়ে দেখে সে ফাঁসিতে ঝুঁলে আছে।শাশুড়ি কুলছুমের এ অবস্থা দেখে চিৎকার দিলে প্রতিবেশিরা ছুটে এসে বরুড়া থানা পুলিশকে খবর দেয়।পুলিশ এসে দরজা ভেঙ্গে লাঁশ উদ্ধার করে।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (ওসি) উত্তম কুমার বলেন,আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়েছি।গিয়ে দেখি ভিতর থেকে দরজা বন্ধ। জানালা দিয়ে দেখা যাচ্ছে ঝুঁলন্ত লাঁশ।আমরা দরজা ভেঙ্গে লাঁশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে থানায় নিয়ে আসি।এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।