ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বার উপজেল পরিষদ’র উপ-নির্বাচনে নৌকার বিপুল ভোটে বিজয়

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

এ,আর আহমেদ হোসাইন,দেবীদ্বার।।

দেবীদ্বার উপজেলা পরিষদ’র চেয়ারম্যান পদে উপ-নির্বাচন চলাকালে ২/১টি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন সম্পন্ন হয়েছে। রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। বেলা ১২টার পর থেকে কেন্দ্রগুলো প্রায় ভোটার শূণ্য হয়ে পড়ে।
নির্বাচনী পরিবেশ অবাধ ও সুষ্ঠ করতে এবং ভোটারদের নিরাপদে ভোটকেন্দ্রে যেয়ে ভোট প্রদানে নিরাপত্তা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের উদ্যোগে নিরাপত্তা বলয় তৈরীতে,- র‌্যাব, পুলিশ, বিজিবি, ষ্ট্রাইকিং ফোর্স এবং আনসার সহ প্রায় সহস্রধীক আইনশৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন রেখেছিল।
রাত ৮টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত ৩ লক্ষ ৭৫ হাজার ৫০২ জন ভোটারের জন্য তৈরী ১১৪ টা ভোটকেন্দ্রের বেসরকারী ফলাফলে জানা যায়, নৌকা প্রতীকের প্রার্থী মো. আবুল কালাম আজাদ: মোট ভোট পেয়েছেন ৯৫ হাজার ৫৬৪ ভোট আর নিকটতম প্রতিদ্ব›দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী এ,এফ,এম তারেক মূন্সী পেয়েছেন ৫৯ হাজার ১৪২ ভোট, নৌকা প্রার্থী এগিয়ে আছে ৩৬ হাজার ৪২২ ভোটে। এছাড়াও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী ৭৮১ ভোট এবং স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী আব্দুল হক খোকন পেয়েছেন ৫৫৩ ভোট। বাতিল ভোট ২হাজার ১২৯ ভোট এবং মোট ভোট পড়ে ১ লক্ষ ৫৬ হাজার ৪০ ভোট। ৪৬.৮৬% ভোট পড়েছে।
উল্লেখ্য, গত বছরের ৩ ডিসেম্বর দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নুল আবেদীন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করলে চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়। উক্ত শূণ্য আসনে আজ নির্বাচন সম্পন্ন হয়েছে।
নির্বাচন চলাকালে উপজেলার বক্রিকান্দি উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ১১টায় আ’লীগ’র নৌকা প্রতীকের প্রার্থী আবুল কালাম আজাদ প্রবেশের পরপরই বিএনপি’র সমর্থকরা বাঁধাপ্রদান করায় উভয় পক্ষের মধ্যে সংঘাত সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১৫ রাউন্ড ফাকা গুলি ছুড়ে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।