ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আমার প্রথম কর্মজীবন শুরু হয় জীবন বীমা মাধ্যমেঃ কামাল হোসেন

Edited by_Sakib al Helal
মার্চ ১, ২০২১ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা।।

আজ পহেলা মার্চ। জাতীয় বীমা দিবস আজ। বরুড়া উপজেলা হল রুমে আজ রবিবার সকাল ১১টায় জাতীয় বীমা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা আয়োজন করে উপজেলা প্রশাসন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কামাল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান বেগম কামরুন নাহার শিখা। সভাপতিত্ব করেন উপজেলা ভুমি কর্মকর্তা নাহিদা সুলতানা।

বিশেষ অতিথি বরুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান কামাল হোসেন বলেন, আমার প্রথম কর্মজীবন শুরু হয় জীবন বীমা মাধ্যমে। আমি তিন মাস জীবন বীমাতে কর্মরত ছিলাম। আমি মনে করি বীমা মাধ্যমে নিজকে এগিয়ে নেওয়ার অন্যতম মাধ্যম।

বক্তব্য রাখেন ডেলটা লাইফ ইন্স্যুরেন্স এর ইনচার্জ ( বরুড়ার শাখা) আনোয়ার হোসেন, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এর ইনচার্জ (বরুড়া শাখা) হাবিবুল্লাহ, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এর ইনচার্জ ( বরুড়ার শাখা) গিয়াস উদ্দিন ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স এর জিএম ( বরুড়ার শাখা) জামশেদ আলম। জীবন বিমা (বরুড়া শাখা) জিএম কামাল পাটোয়ারি সহ আরও বহু ইন্স্যুরেন্স এর কর্মকর্তারা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।