ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কাকৈরতলা সমাজ কল্যাণ সংস্থা”র ১ম বর্ষ উদযাপন-২১

Edited by_Sakib al Helal
মার্চ ১, ২০২১ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

সুজন মজুমদার।।

বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়নের “কাকৈরতলা সমাজ কল্যাণ সংস্থা”র উদ্যোগে গত ২৮শে ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১০টায় কাকৈরতলা সুরুজ মার্কেটে বিকা ৪টা উক্ত সংগঠনের ১ম বর্ষপূর্তি পালিত হয়।

উক্ত বর্ষপূর্তি উদ্বোধন করেন নেসকো পাওয়ার ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার একরামুল হক মিয়াজি। সভাপতিত্ব করেন কাকৈরতলা সমাজ কল্যাণ সংস্থা”র সভাপতি ও রাচিয়া রাগবে আলিম মাদ্রাসার অধ্যক্ষ আমিনুল ইসলাম পাটোয়ারি। সঞ্চালনা করেন পয়ালগাছা হাই স্কুলের শিক্ষক মিজানুর রহমান। কোরআন তেলোয়াত করেন মোঃ মাসুদুর রহমান, মোনাজাত পরিচালনা করেন হাফেজ রুহুল আমিন মিয়াজি। বক্তব্য রাখেন মাহবুব মেম্বার, মাস্টার আঃ মন্নানসহ আরও অনেকে।

উক্ত সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষে কাকৈরতলা সমাজকল্যাণ সংস্থার সভাপতি ও রাচিয়া রাগবে আলিম মাদ্রাসার অধ্যক্ষ সফিকুল আমিন পাটোয়ারী বলেন, কাকৈরতলা সমাজকল্যাণ সংস্থা একটি মহৎ ও মানবসেবায় নিয়োজিত। আশা করি উক্ত সংগঠন এই কার্যক্রম অব্যাহত থাকবে।

অন্যদিকে ইঞ্জিনিয়ার একরামুল হক মিয়াজি বলেন, ভালো কাকৈরতলা সমাজকল্যাণ সব সময় পাশে পাবে আমকে। আলোচনা সমালোচনা কিংবা বাধাবিপত্তি মধ্যে দিয়ে এগিয়ে গিয়ে মানব কল্যানে নিয়োজিত থাকবে উক্ত সংগঠনটি।

যাদের অর্থনৈতিক সহযোগিতায় কাকৈরতলা সমাজকল্যাণ এগিয়ে যাচ্ছে উক্ত সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক- ফয়সাল পাটোয়ারী, পৃষ্ঠপোষক-জামাল পাটোয়ারী, রবিউল ইসলাম রবি ও আবু সুফিয়ান শাকিব।

এই সময় উপস্থিত ছিলেন মাস্টার আব্দুর রাজ্জাক, কুতুবউদ্দিন, আহসান উল্লাহ,জাকির পাটোয়ারী, রায়হান, ইমাম, আব্দুল্লাহ আমিন, শাকিল পাটোয়ারী , মাওলানা নেয়ামত উল্লাহ, সাদ্দাম হোসেন, মিজানুর রহমান পাটোয়ারী, শরীফ হোসেন অনল, রবিন হোসেন, আরিফ হোসেন, রাসেলসহ আরও অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।