ঢাকামঙ্গলবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় ভাতিজাদের হাতে চাচা খুন

Edited by_Sakib al Helal
মার্চ ১৪, ২০২১ ৬:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়ার উপজেলার আদ্রা ইউনিয়নের আদ্রা গ্রামে আপন ভাতিজাদের হাতে শাহাজাহান (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার(১৪ মার্চ) দিবাগত রাত ১টায় এ ঘটনা ঘটে।

নিহত শাহাজাহান আদ্রা গ্রামের আইয়ুব আলীর ছেলে।সে এনা পরিবহনের একটি বাসের চালক ছিলো বলে জানা যায়।

নিহত শাহাজানের স্ত্রী জানান, রবিবার দিবাগত রাত ১টায় শাহাজাহান ঘুমন্ত অবস্থায় ছিলো এ সময় তার বড় ভাই সোলেমান মিয়া(৬০),ভাতিজা শরীফ, মাসুদ,রুবেল,জুয়েল, সজিব শাহাজানের ঘরের দরজা ধাক্কা শুরু করলে শাহাজাহানের স্ত্রী দরজা খুলে দেন। দরজা খোলার সাথে সাথেই তারা সবাই এক সাথে ঘরে ঢুকে প্রথমে শাহাজাহানের স্ত্রীকে বেধরক মারধর করে পরে তার স্বামী মোঃ শাহজাহানকে দেশীয় অস্ত্র, ছুরি,লাঠিসোটা দিয়ে আঘাত করে রক্তাক্ত করে মারাত্মক আহত করে।এ সময় শাহাজাহানের ছেলে ও স্ত্রী’র চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সোলেমানের ছেলেদের প্রতিরোধ করার চেষ্টা করে। এ সময় এলাকার সব লোকজন এগিয়ে আসলে হত্যাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।আহত শাহাজানকে এলাকাবাসীরা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
এ সময় প্রতিবেশীরা ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা নেয়।

এলাকাবাসীরা জানান, শাহজাহান মিয়া ও সোলেমান মিয়ার মধ্যে দীর্ঘদিন বাড়ির সীমানা সংক্রান্ত জটিলতা বিরাজ করছিলো যা নিয়ে আগামী শুক্রবার(১৯ মার্চ) স্থানীয় শালিশ বৈঠক হওয়ার কথা ছিলো”।
স্থানীয়রা আরো জানান,এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জন আটক করে থানায় নিয়ে গেছে।

এ ঘটনায় বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইকবাল বাহার মজুমদার বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।লাঁশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেলে পাঠানো হয়েছে “।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।