ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

Edited by_Sakib al Helal
মার্চ ১৫, ২০২১ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের বরকামতা(দুর্গা বাড়ি) গ্রামে হরিদাস(২৬) নামে এক যুবক সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

সোমবার(১৫ মার্চ) সকালে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়,সোমবার সকালে বাবার সাথে কথা কাটাকাটির একপর্যায়ে দৌড় দিয়ে তার শয়ন কক্ষে গিয়ে দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ফাঁস দিয়ে আত্নহত্যা করে। সাথে সাথে তার বাবাসহ পরিবারের লোকজন চেষ্টা করে দরজা ভেঙ্গে ভিতরে দেখে হরিদাসের ঝুঁলন্ত লাঁশ।পরে পরিবারের লোকদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশকে খবর দেয়।

হরিদাস বরকামতা গ্রামের নারায়ন দাসের ছেলে।

 

এ বিষয়ে দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরিফুল ইসলাম আরিফ বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি।লাঁশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেলে পাঠানো হয়েছে।ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারন জানা যাবে।এ বিষয়ে থানায় অপমৃত্যুর মামলা হযেছে”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।