ঢাকাবৃহস্পতিবার , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত ১; থানায় অভিযোগ

Edited by_Sakib al Helal
মার্চ ২০, ২০২১ ৭:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লা জেলার বরুড়া থানার কাঁছিয়াপুকুরিয়া গ্রামে পুকুরের পানি নিষ্কাশন করে মাছ ধরার জন্য বোরো জমির উপর দিয়ে বিদ্যুৎ এর লাইন টানার সময় বাঁধা দেওয়ায় কাঁছিয়াপুকুরিয়া গ্রামের রুহুল আমিনের ছেলে তোফায়েল হোসেন এবং আব্দুর রহিমনের ছেলে সোহেল, লিটন মজুমদারকে মারধর করেছে বলে জানা যায়।

গত বুধবার রাত আনুমানিক ১১.৪৫ ঘটিকার সময় এই ঘটনা ঘটে।

লিটন মজুমদার একজন সাংবাদিক। তিনি বাংলা পত্রিকার বরুড়া উপজেলা প্রতিনিধি।

লিটন মজুমদার দাবি করেন, মারামারির সময় সংবাদ সংগ্রহের কাজে ব্যবহৃত একটি এন্ড্রয়েড মোবাইল ও নরমাল মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে।

উল্লেখ্য, বোরো ধানের জমির উপর দিয়ে বৈদ্যুতিক তার টানা হলে তা থেকে বড় ধরনের যে কোন দূর্ঘটনা ঘটে যাওয়ার সম্ভাবনা থাকে। এই কার্যক্রমে বাঁধা প্রদান করায় এই হামলা ঘটে। এছাড়াও এই ঘটনায় জড়িতরা তাকে প্রাণ নাশের ও মেরে ফেলে লাশ গুম করে ফেলার হুমকি ধামকি প্রদান করে। এই বিষয়ে বরুড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এই বিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার মজুমদারের সাথে আলাপকালে তিনি জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে উপযুক্ত আইনত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।