ঢাকামঙ্গলবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কালির বাজার ইউপির অলিপুর কাছারে পুরুষ শূন্য প্রবাসী পরিবারে হামলায় ৩ নারীসহ আহত ৪

Edited by_Sakib al Helal
এপ্রিল ৬, ২০২১ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

মাহফুজ বাবু।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের অলিপুর দক্ষিণ কাছার এলাকায় পুরুষ শূন্য প্রবাসী পরিবারের ওপর হামলায় ৩ নারী সহ আহত হয়ে ৪জন হাসপাতালে চিকিৎসাধীন। গত ৩০ মার্চ বিকেল ৫টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ফাতেমা আক্তার বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সরেজমিনে গেলে স্থানীয় প্রত্যক্ষদর্শী, ভুক্তভোগীর অভিযোগের বরাত দিয়ে জানা যায়, পার্শ্ববর্তী মৌজার জমি নিয়ে প্রতিবেশী মোস্তফা গং এর সাথে বিরোধ রয়েছে প্রবাসী পরিবারটির। তাই ঝামেলাপূর্ণ জমিতে নির্মাণ কাজ না করে অন্য দাগ ও মৈজার নিজস্ব নিঃস্কন্টক ভিটায় গৃহ নির্মাণ কাজ করছিলো প্রবাসী পরিবারটি। কিন্তু এতেও বাঁধ সাথে মোস্তাফা, নুর ইসলাম, শামসুল হক গং। ভুক্তভোগীদের দাবী, প্রবাসী পরিবারটিতে কোন পুরুষ লোক না থাকায় দীর্ঘদিন ধরেই নানা ভাবে অন্যায় অত্যাচার ও নির্যাতন করে আসছে প্রতিবেশী মৃত আজিজ মিয়ার ছেলে মোস্তফা গং। গত ৩০ মার্চ বাড়ির নির্মাণ কাজের সময় অতর্কিত বহিরাগত কয়েকজন সহ দেশীয় অস্ত্র নিয়ে নির্মাণ শ্রমিকদের মারধর ও প্রবাসীর ঘরে ঢুকে এলোপাতাড়ি হামলা চালায় মোস্তফা, নূরু, সমসুল হক সহ বহিরাগতরা। এসময় বহিরাগত সন্ত্রাসী ও মোস্তফা গং নারী ও শিশুদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। এতে ফেরদৌসী বেগম (৫০), রোকেয়া বেগম (৫২) ফাতেমা আক্তার (২৫) রাজমিস্ত্রী সোহেল সহ কয়েকজন গুরুতর আহত হয়। এসময় সন্ত্রাসী তান্ডবে বাড়িঘরে ব্যাপক হামলা, ভাংচুর ও লুটপাট করা হয় জানায় প্রতিবেশী প্রত্যক্ষদর্শীরা। আহতদের চিৎকারে আশেপাশের মানুষ ছুটে এলে হামলাকারীরা সরে পরে। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের কুমিল্লা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

এবিষয়ে অভিযুক্ত মোস্তফা সহ অন্যান্যদের কাছে অভিযোগের বিষয়ে কথা বলতে চাইলে তারা কথা বলতে রাজি হন নি।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কোতোয়ালি মডেল থানা পুলিশের এস আই মাজেদ মিয়া। তিনি বলেন, সম্পতি বিরোধ কে কেন্দ্র করে ঘটনা ঘটেছে। আহতরা হাসপাতালে রয়েছে। এবিষয়ে ফাতেমা আক্তার বাদী হয়ে লিখিত অভিযোগ দয়ের করেছে করেছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে। দোষীদের আইনের আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।