ঢাকাশনিবার , ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও মাস্ক না পড়ায় জরিমানা

Edited by_Sakib al Helal
এপ্রিল ৬, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

করোনা ভাইরাস প্রতিরোধে কুমিল্লার চান্দিনা উপজেলা সদরে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্যবসায় প্রতিষ্ঠান খোলা রাখা ও মাস্ক ব্যবহার না করায় জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে চান্দিনা পৌরসভার চান্দিনা বাজারে ওই অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ।

এসময় নিষেধাজ্ঞা অমান্য করে বাজারের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এবং মুখে মাস্ক না থাকায় ৫টি মামলা করে জরিমানা আদায় করা হয়। পৃথক ৫টি মামলায় ২হাজার ৩শত টাকা জরিমানা করা হয়। একই সাথে ব্যবসায়ী ও পথচারীদের মাঝে মাস্কও বিতরণ করা হয়।

চান্দিনা থানার অফিসার ইন চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ এসময় হ্যান্ড মাইকে ক্রেতা-বিক্রেতা ও পথচারীদের করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে রক্ষা পেতে সচেতনতা মূলক পরামর্শ প্রদান করেন।

এর আগে গত সোমবার (৫ এপ্রিল) চান্দিনা পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯টি মামলার মাধ্যমে সাড়ে ৮ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। এতে ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করেন চান্দিনা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা ইসলাম।

চান্দিনা থানা পুলিশ, চান্দিনা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. এরশাদ আলী ভূইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবদুস ছালাম ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।