ঢাকামঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মাদক জুয়া ও ছিনতাইকারীর বিরুদ্ধে মানববন্ধন করায় সন্ত্রাসীদের হামলায় আহত মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ফরিদপুর জেলার সেক্রেটারী

admin
এপ্রিল ৮, ২০২১ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।

মাদক জুয়া ও ছিনতাইকারীর বিরুদ্ধে মানববন্ধন করার পর সেই চিহ্নিত সন্ত্রাসীর কাছে হামলার স্বীকার হন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ফরিদপুর জেলার সেক্রেটারি আবু সুফিয়ান মৃধা।

গত ৭ই এপ্রিল ফরিদপুর বোয়ালমারীর কয়ড়া গ্রামে ঘটনা টি ঘটে, তার সপ্তাহ খানেক আগে দুই শতাধিক লোক নিয়ে মানববন্ধন করে তারই জের ধরে ৭ই এপ্রিল দুপুরে হাতুড়ি ও রড নিয়ে হামলা করে নিম্মের সন্ত্রাসীরাঃ আমির হোসেন – পিতা জাফর (গ্রাম ডোবরা),মুসা – পিতা আতিয়ার (গ্রাম কয়রা),মুরাদ – পিতা জহুর মুন্সি,মনোয়ার -পিতা আতিয়ার।, শামীম – পিতা শাহাজাহান,আবুল – পিতা ঝড়ু,ইনামুল- পিতা আতিয়ার।

তারা ডোবরা জুট মিলের পার্শ্ববর্তী এলাকা ও কয়ড়ার বিভিন্ন স্থানে প্রশাসনের চোখ ফাকি দিয়ে দিনের বেলায় অবাধে চালিয়ে যাচ্ছে জুয়ার বোর্ড, মাদক ও ছিনতাই। বোয়ালমারী থানাতে তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে অসংখ্য। দিন-রাতে চুরি ছিনতাই সব নানা অপকর্ম জড়িত এই সিন্ডিকেট।প্রায় সময় রাতে জুট মিল ছুটি হওয়ার পর ওৎপেতে থাকে এরা সুযোগ বুঝে অস্ত্রসস্ত্রসহ আক্রমণ করে নিরীহ শ্রমিকের উপর এবং ধর্ষণের স্বীকার হয়েছে অনেক নারী। মানসম্মান ও ভয়ে এদের বিরুদ্ধে কথা বলেনা কেউ।

হামলার স্বীকার, আবু সুফিয়ান বলেছেন এলাকায় সংগঠিত অপরাধ, জানমাল রক্ষায় গণ্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং ভুক্তভোগী জনসাধারণ কে নিয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি করি এর তারা আরও ক্ষিপ্র হয়ে আমাকে মেরে ফেলার চেষ্টা করে পরর্বতীতে আশেপাশে লোকজন আশায় আমার প্রান বেচে যায়। আমি স্বাধীনতার চেতনা কে সামনে রেখে একটি সুস্থ সমাজ গড়ার লক্ষ্যে মুক্তিযোদ্ধার প্রজন্ম নিয়ে কাজ করি যার জন্য আজ আমার এই অবস্থা। থানায় মামলা দ্বায়ের করেছি আমি প্রশাসনের কাছে আমার জীবন রক্ষা এবং মাদক জুয়া ধর্ষণ ও ছিনতাইকারীদের উপযুক্ত শাস্তি চাই।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।