ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় নাদিম হত্যাকাণ্ডের আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

Edited by_Sakib al Helal
এপ্রিল ১৫, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

এন সি জুয়েল।।

কুমিল্লায় আলোচিত নাদিম হত্যাকাণ্ডের আসামিদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
জেলার সদর দক্ষিণ উপজেলার ৫নং জোর কানন এলাকায় নাদিমের বাড়ির সামনে এ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন নিহতের স্ত্রী আমেনা বেগমসহ তার পরিবারের সদস্যরা।
র‍্যাবকে তথ্য দিয়ে সহযোগীতা করায় ক্ষিপ্ত হয়ে গত ২৬ মার্চ সকাল ৮ টার দিকে বাড়িতে হামলা চালিয়ে মাদক ব্যবসায়ী ইলিয়াসের নেতৃত্বে দুর্বৃত্তরা ব্যবসায়ীরা চাপাতি দিয়ে কুপিয়ে প্রকাশ্যে হত্যা করে নাদিমকে।
এ ঘটনায় তার বাবা ইদু মিয়া বাদী হয়ে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াসকে প্রধান আসিমি করে ২৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।
কিন্তু মামলা করার পর থেকে গোটা পরিবারকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে এলাকার মাদক ব্যবসা নিয়ন্ত্রণকারী হিসেবে চিহ্নিত ইলিয়াস বাহিনী।
মানববন্ধনে নিহত নাদিমের স্ত্রী আমেনা বেগম বলেন, সমাজকে মাদকমুক্ত করতে আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য দেয়ায় আমার স্বামীকে প্রকাশ্যে হত্যা করে এখন মামলা তোলার জন্য আমাদের পরিবারের সবাইকে প্রাণনাশের হুমকি দিয়ে বেড়াচ্ছে প্রতিনিয়ত।
প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের গ্রেফতার করছে না।নাদিমের বাবা ইদু মিয়াও একই অভিযোগ করেন মানববন্ধনে।
মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, এলাকা সাবেক মেম্বার বাচ্চু মিয়া (৪০) এবং এলাকাবাসী রহিমা বেগম (৪৫), আমেনা (৩২), ইদু মিয়া (৬৫), রাসেল (৩০), কাউছার (৩৫), পারুল বেগম (৩৫), সোহেল (২৫) খোরশেদ আলম (৬৫) আলেয়া (৩০), জিয়া (২৭) প্রমুখ।
বক্তারা বলেন, আওয়ামীলীগ নেতা ইলিয়াস তার আদিপত্য বিস্তারের জন্য নাদিমকে বাড়িতে এসে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করে। এ হত্যাকান্ডের জড়িত সব আসামিকে দ্রুত গ্রেফতার এবং নাদিমের স্ত্রীসহ তার পরিবারের নিরাপত্তার দাবি জানান এলাকাবাসী।
বক্তারা আরও বলেন, ইলিয়াস এলাকায় মাদক ব্যবসা ছাড়াও কয়েকটা হত্যকাণ্ডের সঙ্গে জড়িত।রহস্যজনক কারণে পুলিশ তাকে গ্রেফতার করছে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।