ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা-ভাংচুরসহ আহত ৪

Edited by_Sakib al Helal
এপ্রিল ১৬, ২০২১ ৮:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লা দেবিদ্বার উপজেলার রাজামেহারে জমি সংক্রান্তের জের ধরে মারামারির মামলায় সন্ত্রাসী আশিক মিয়াকে পুলিশ গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আশিক মিয়ার বাবা কবির হোসেন ও তার সঙ্গীরা প্রতিপক্ষ কাদের মিয়ার বাড়িতে হামলা, ভাংচুর মারধর করেন। হামলায় ৪ জন আহত হয়েছে।

আহতরা হলেন, কাদের মিয়ার স্ত্রী তাহেরা বেগম, ফুজায়েল হোসেন, বাহার উদ্দিন, সাইফুল ইসলাম দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে কবির হোসেন নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী অতর্কিতভাবে কাদের মিয়ার বাড়িতে হামলা চালিয়ে মারধর করে হতাহত সহ বাড়িঘর, আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা, স্বর্ণ- অলংকার, লুটপাট করে নিয়ে যায়।

এসময় দেবিদ্বার থানার উপ-পুলিশ পরিদর্শক সোহরাব হোসেন ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক রুহুল আমিনের নেতৃত্বে একদল পুলিশ সদস্য ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি সামলে আনে।

উপ-পুলিশ পরিদর্শক সোহরাব হোসেন জানান, হামলার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনেন। হামলায় আহতদের দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।