ঢাকাবুধবার , ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগরে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

Edited by_Sakib al Helal
এপ্রিল ১৭, ২০২১ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার মুরাদনগরে প্রাণঘাতি করোনার সংক্রমণ রোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে ব্যবসায় প্রতিষ্ঠান, গাড়ি চালক ও পথচারীদের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা করা করেছে।

শনিবার দুপুরে উপজেলার সদর ও কোম্পানীগঞ্জ বাজার এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিষেক দাশ এর নেতৃত্বে ভাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এসময় ব্যবসায় প্রতিষ্ঠান খোলা রাখা, জরুরী পন্য ব্যতীত পণ্যবাহী গাড়ি বের করা, মাক্সবিহীন বিনা প্রয়োজনে বাহিরে বের হওয়াসহ বিভিন্ন অপরাধে ২৭টি মামলায় ১২ হাজার ৬’শ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান ও মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেকুর রহমানের নেতৃত্বে মুরাদনগর থানা পুলিশের একটি টিম ভ্রাম্যমান আদালতে সহযোগিতা করেন।

এ বিষয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক মাস্ক ব্যবহারে আরও কার্যকর ভূমিকা নেওয়া হবে। এছাড়াও সরকারের ঘোষিত নিষেধাজ্ঞা মানাতে ও সাধারণ মানুষকে সচেতন করতে প্রতিনিয়ত আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।