ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ের ময়নামতিতে যুবককে হত্যাচেষ্টার ঘটনায় গনি বাহিনীর গনিসহ আহত -৩

admin
এপ্রিল ১৯, ২০২১ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

মাহফুজ বাবু।।
ভুক্তভোগী ও প্রতক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, ১৮এপ্রিল রবিবার বিকেলে আছরের নামাজের পর বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন এলাকার ঘোষনগর (উত্তরপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

 

মসজিদ থেকে নামাজ শেষ বাড়ির পথে যাওয়ার সময়
বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে গেলাম আব্বাস গনি ও তার সহযোগীরা অতর্কিত হামলা করে হেল্প ফর হিউম্যান এর সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ কর্মী সালাউদ্দিন নামে এক যুবককে ওপর।
এসময় প্রথমে তাকে গাড়িচাপা দিয়ে হত্যা চেষ্টায় ব্যার্থ হয়ে চোখে মরিচের গুড়ো দিয়ে অপহরণের চেষ্টা করা হয়। পরে গাড়িতে তুলে অপহরণে চেষ্টা করলে হাতাহাতির ঘটনা ঘটে। গাড়িতে থাকা গনির সহযোগী দেবিদ্বার আসাদ নগর এলাকার মাদক কারবারি নেছার চাপাতি হাতে নেমে এসে সালাউদ্দিনের মাথায় আঘাত করলে মাথা কেটে রক্তাক্ত ও গুরুতর আহত হয় সালাউদ্দিন। পরে নেছারের হাতে থাকা চাপাতি কেড়ে নিয়ে এলোপাতাড়ি ঘুরালে আহত হয় নেছার ও গনি।

 

স্থানীয়রা দৌড়ে এলে তাদের ওপর হামলা করতে উদ্যত গনি ও তার সন্ত্রাসী বাহিনী। এসময় স্থানীয় মসজিদের মুসল্লী ও এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে গনি ও বহিরাগত সন্ত্রাসীদের ধাওয়া করলে তারা দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গনির ব্যবহৃত গাড়িটি ভাংচুর করে। উপস্থিত লোকজন আহত সালাউদ্দিন কে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে প্রেরণ করে। চাপাতির আঘাতে আহত সালাউদ্দিনের মাথায় ১২টি সেলাই দেয়া হয়েছে, তিনি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অপরদিকে এ ঘটনায় গুরুতর আহত গনির সহযোগী নেছার কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় রেফার করা হয়েছে বলে জানা গেছে।

আহত সালাউদ্দিন জানায়, গত কিছুদিন পূর্বে অনুষ্ঠিত দেবিদ্বার উপজেলা পরিষদের নির্বাচনে গনি ধানের শীষের প্রার্থীর পক্ষে আওয়ামীলীগ ভোটার ও নেতা কর্মীদের হুমকি ধমকি প্রদানের বিষয়ে তার সাথে মনোমালিন্য সৃষ্টি হয়। এরপর থেকেই বিভিন্ন সময় আমার ওপর হামলা ও হত্যার চেষ্টা করতে থাকে। মুলত ব্যক্তিগত কোন বিরোধ না থাকলেও ভাড়াটিয়া সন্ত্রাসী হিসেবে কাজ করা গনির বিরুদ্ধে বুড়িচং, কোতোয়ালী সহ বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ একাধিক সন্ত্রাসী কার্যকলাপের মামলা রয়েছে। যে কোন মূহুর্তে আমাকে হত্যা করতে পারে। আমি হাসপাতালে ভর্তি রয়েছি, এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।
এসব বিষয়ে জানতে অভিযুক্ত গনি’র ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে এবং তার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, মারামরির বিষয়টি জেনেছি তবে এখনো লিখত অভিযোগ করনি কেউ। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।