ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ভিত্তিহীন নিউজের প্রতিবাদ জানালেন ডাঃ ইকবাল হোসেন

Edited by_Sakib al Helal
এপ্রিল ২১, ২০২১ ১:১৩ অপরাহ্ণ
Link Copied!

সুজন মজুমদার।।

সম্প্রতি সংবাদপত্রে ও ফেইজবুকে “বরুড়ায় লকডাউনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নো মাস্ক নো সার্ভিস ফেস্টোন ছিড়ে ডাঃ ইকবালের ত্রাণ সভা” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদটি আমার দৃষ্টি গোছর হয়েছে। একটি স্বার্থেন্বেষী মহল আমার সম্মান নষ্ট করার জন্যে সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে এ সংবাদটি প্রকাশ করে। কয়েকটি নামে বেনামের ফেসবুক আইডি থেকে প্রচারিত একটি পোস্ট আমাকে অত্যন্ত ব্যথিত ও সংক্ষুব্ধ করেছে।

প্রকৃত ঘটনা হলো হাজার বছরের শ্রেষ্ঠ বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী লোগো No mask, No task সম্বলিত একটি ছবি পোস্ট করা হয়েছে যাহা গর্হিত ও দণ্ডনীয়।

বেশ কয়েকদিন পর হসপিটালে এসে ওয়েটিং রুমে বিক্ষিপ্তভাবে কিছু ব্যানার টানানো দেখে সেগুলো দর্শনীয় স্থানে সুন্দরভাবে লাগানোর নির্দেশনা প্রদান করি। এদিকে করোনা পরিস্থিতিতে হসপিটালের কিছু সংখ্যক কর্মচারীকে সাময়িকভাবে চাকুরি থেকে অব্যাহতি প্রদান করা হয়।

হসপিটালের ম্যানেজারের স্বাক্ষরিত নোটিশে কামরুল হাসানকে ১১/০৪/২১ তারিখে মহামারী করোনার কারনে হসপিটালের ইনকাম দিন দিন নিন্মগতি হওয়ায় ছুটি প্রদান করা হয়।

কোন একটি স্বার্থান্বেষীমহল চাকুরি থেকে অব্যাহতি প্রাপ্ত সংক্ষুব্ধ কর্মচারী এক্সে-রে টেকনিশিয়ান কারুল হাসানকে দিয়ে পোস্টার ছিড়ে অসত্য, বানোয়াট ভিডিও বক্তব্য তৈরি করে প্রচার করা হয়। আমি এই ঘৃণ্য কাজের এবং উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী ডা: মোহাম্মদ ইকবাল হোসেন। তিনি নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।