ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় পাচঁ কোটি টাকার মাদকদ্রব্যে উদ্ধার, গ্রেফতার-১ হাজার ১২ আসামী

Edited by_Sakib al Helal
এপ্রিল ২২, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

“একটি গ্রাম, একটি দেশ মাদকমুক্ত বাংলাদেশে” ওই শ্লোগানকে সামনে রেখে
কুমিল্লা জেলা পুলিশ জেলার ১৭ টি উপজেলায় বিগত সাড়ে তিন মাসের পুলিশের অভিযানে উদ্ধারকৃত মাদকদ্রব্যে ও গ্রেফতারকৃত আসামীদের তথ্য সংখ্যা সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে বলা হয় মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্যে পাচঁ কোটি ৩৪ লাখ ১৫ হাজার ৯শ টাকা এবং বিভিন্ন মাদকদ্রব্যেসহ গ্রেফতারকৃত আসামী সংখ্যা এক হাজার ১২ জন। ওই বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ।

বৃহস্পতিবার বেলা ১১ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার ফারুক আহমেদ সাংবাদিক সম্মেলন করে ওই বিষয় টি নিশ্চিত করেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন- গত- ২ জানুয়ারী ২০২১ইং তারিখ হতে ২১ এপ্রিল পর্যন্ত পুলিশের অভিযানে ২ হাজার ১০ কেজী গাঁজা ৫৯ হাজার ৯৬৮ পিচ ইয়াবা,৭ হাজার ৫ শ ৯২ বোতল ফেনসিডিল,৩৬৬ লিটার দেশীমদসহ বিভিন্ন মাদকদ্রব্যে কুমিল্লা জেলা পুলিশ উদ্ধার করেন। মাদকদ্রব্যে র্নিমূলে পুলিশের ওই অভিযান সব সময় অব্যাহত থাকবে বলে তিনি জানান।
ওই সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার (প্রশাসন অর্থ) আজিমুল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার আহাম্মদ মিয়াজি, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আফজাল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) সোহান সরকারসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।