ঢাকাবৃহস্পতিবার , ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসামের মাদক সম্রাট আলী ইয়াবা সহ গ্রেফতার ১ দিনের রিমান্ড মঞ্জুর।

Edited by_Sakib al Helal
এপ্রিল ২৫, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

এম এ কাদের অপু,লাকসাম।।

কুমিল্লা জেলার লাকসাম পৌরসভাধীন ১ নং ওয়ার্ড মিশ্রী গ্রামের জামাতা আলী হোসেনকে ১৯৩ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে লাকসাম থানা পুলিশ।
শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তার নিজের বানানো বাড়িতে তল্লাশি চালিয়ে ইয়াবা সহ তাকে হাতেনাতে আটক করেন লাকসাম থানার এসআই কিশোর কুমার ও সেকেন্ড অফিসার মনোজ কান্তি কুরি এবং অন্যান্য পুলিশ সদস্যগণ।
স্থানীয় সূত্রে জানাযায়, মাদক ব্যবসায়ী আলী দীর্ঘদিন যাবত মরন নেশা ইয়াবা সহ ফেন্সিডিল, গাঁজা বিক্রি করে আসছিলো। জংশন ও আশেপাশের এলাকার যুবক শ্রেনীর কাছে ইয়াবা বিক্রি করে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছিলো। কয়েকবার তাকে ডিবি পুলিশ গ্রেফতার করলেও তার পক্ষে কয়েকজন উকিল থাকায় সহজেই ছাড়া পেয়ে যেতো এই মাদককারবারী। তার এই মাদক ব্যবসায় সহযোগিতা করে আসছে মিশ্রী গ্রামের মামুন, ভুলু এমনকি তার শালা সহ অনেকেই।
বিগত দিনে একাধিকবার জেল হাজতে গেলেও আইনের ফাঁকে বাহির হয়ে এসে আবারো মাদকরাজ্যের সম্রাট হয়ে বসে থাকে।
সরেজমিনে গিয়ে জানাযায়, এই মোহাম্মদ আলী শশুর বাড়িতে থেকে অনেক কষ্টে দিনঝাপন করলেও বর্তমানে মরণ নেশা ইয়াবা সহ বিভিন্ন মাদক ব্যবসা করে লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউনিনের খুন্তা গ্রামের জায়গা ক্রয় করে বাড়ি বানিয়ে সেই বাড়িতে থেকেই ফিল্মী কায়দায় চালিয়ে যাচ্ছে মরণ নেশা ইয়াবা সহ বিভিন্ন ধরণের মাদক।
১৯৩ পিছ ইয়াবা সহ আটক হওয়া মাদক সম্রাট মোহাম্মদ আলী কে আদালতে পাঠানোর পর রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কিশোর কুমার দে জানান, তার বিরুদ্ধে মাদককারবারীর প্রচুর অভিযোগ আছে, তাই আমরা রিমান্ড চেয়েছিলাম। বর্তমানে ১ দিনের রিমান্ডে আছে এই কুখ্যাত মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।