ঢাকাশুক্রবার , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে একই পরিবারের ৩ জনের ইসলাম ধর্ম গ্রহন

Edited by_Sakib al Helal
এপ্রিল ২৮, ২০২১ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের মোকাম( শীল বাড়ি) গ্রামের একই পরিবারের ৩ জন হিন্দু ধর্ম থেকে সেচ্ছায় ইসলাম ধর্মগ্রহণ করেছেন।

 

বুধবার(২৮ এপ্রিল) দুপুরে নোটারী পাবলিক কার্যালয়ে হাজির হয়ে বাপ দাদার পুরাতন সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহন করেন।নাবালকের পক্ষে হলফকারী শিশুর পিতা বাবুল চন্দ্র শীল।

সূত্র থেকে জানা যায়,কুমিল্লার জেলার বুড়িচং উপজেলার ৭ নং মোকাম ইউনিয়নের মোকাম(শীল বাড়ি) গ্রামের স্বর্গীয় মনোরন্জন শীলের ছেলে বাদল চন্দ্র শীল (৩৭) তার স্ত্রী শিপ্রা রানী শীল(৩৫) ও তাদের একমাত্র ছেলে অর্ক চন্দ্র শীল।

সনাতন ধর্ম পরিবর্তন করে বাদল চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন আল আমিন তার স্ত্রী শিপ্রা রানী শীলের নাম পরিবর্তন করে রাখেন জান্নাতুল ফেরদৌস ও তাদের একমাত্র ছেলে আর্ক চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন মেহেদী হাসান।

এ বিষয়ে নতুন ইসলাম ধর্ম গ্রহন করা বাদল চন্দ্র শীল অর্থাৎ আল আমিন বলেন,আল্লাহ আমাদের বিবেক বুদ্ধি দিযেছেন। আমরা অনেক ভেবে দেখেছি একমাত্র ইসলাম হলো শান্তির ধর্ম, ইসলামের নিয়ম নীতি আমার খুব ভালো লেগেছে।তাই আমরা শান্তির ধর্ম ইসলাম গ্রহন করেছি।আমাদের জন্য দোয়া করবেন বাকী জীবন যেন ইসলামের আদর্শ নিয়ে চলতে পারি “।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।