ঢাকাবুধবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় দুই হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন

Edited by_Sakib al Helal
মে ৫, ২০২১ ৬:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলার ৩নং উত্তর খোশবাস ইউনিয়নের ২৮ গ্রামের ২০০০ হত দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন উক্ত এলাকার বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, ও সিঙ্গাপুর আওয়ামীলীগের উপদেষ্টা মনিরুজ্জামান মানিক।

বুধবার(৫ মে) সকাল সাড়ে ১০ টায় বরুড়া উপজেলার ৩নং উত্তর খোশবাস ইউনিয়নের ঐতিহ্যবাহী খোশবাস উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সামগ্রী বিতরন করা হয়।

ইউনিয়নের সুবিধা বঞ্চিত দুই হাজার হতদরিদ্রদের মাঝে ২ কেজি আলু,১কেজি চিনি, ১ প্যাকেট সেমাই,৫০০ গ্রাম তরল দুধ ও ১ কেজি পেয়াজ বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন,খোশবাস আওয়ামীলীগের সভাপতি মালু মিয়া,সহ-সভাপতি শহিদুল্ল্যাহ,উপদেষ্টা
শাহাজাহান,সেক্রেটারী ফটিক মিয়া,আরিফপুরের আনোয়ার মেম্বার,মামুন মেম্বারসহ অন্যানোরা।
এ সময় মনিরুজ্জামান মানিক বলেন,আমি গত বছর করোনা কালিন সময়ে আমাদের ইউনিয়নবাসির পাশে ছিলাম। নিজে এলাকাতে অসহায় মানুষদের ত্রান সামগ্রী বিতরন করেছি।এ বছরেও করোনা প্রাদুর্ভাব শুরুতে সহযোগীতা করেছি। আজ ঈদ সামগ্রী বিতরন করেছি। আমার এ ধারা অব্যাহত থাকবে।আমি ইউনিয়ন বাসির পাশে সব সময় থাকতে চাই।আমার জন্য সবাই দোয়া করবেন “।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।