ঢাকাবুধবার , ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মুনিয়া হত্যার বিচারের দাবিতে কুমিল্লার রাজপথে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন

Edited by_Sakib al Helal
মে ৫, ২০২১ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আশিক খান।।

বীরমুক্তিযোদ্ধার সন্তান কুমিল্লার মেয়ে কলেজ ছাত্রী মোসারাত জাহান মুনিয়ার হত্যাকারিদের বিচারের দাবিতে ঐতিহাসিক কুমিল্লা টাউনহল জনসম্মুখে মানববন্ধন করেছে কুমিল্লা জেলা আমরা মুক্তিযোদ্ধার সন্তান ,কুমিল্লা মহানগর মুক্তিযোদ্ধার সংসদ সন্তান কমান্ড, মহানগর যুবলীগ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ ও মহানগর ছাত্রলীগ।

 

মানববন্ধনে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা
হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, যদি মুনিয়া হত্যার সঠিক বিচার না হয়, তাহলে কুমিল্লার সর্বস্তরের জনগণ নিয়ে আমি রাস্তায় নামবো। বসুন্ধরা গ্রুপের বিরুদ্ধে আমাদের অভিযোগ নেই। তবে এমডি আনভীরের বিরুদ্ধে যে অভিযোগ এসেছে, সেটি তদন্ত করে তাকে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

বুধবার (৫ মে) নগরীর ঐতিহাসিক‌ কুমিল্লা কান্দিরপাড় টাউনহলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ও ‘ আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবির , সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুল রহমান জুয়েল, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আব্দুল আজিজ সিহানুক ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কাজী সায়েম প্রমুখ।

উল্লেখ্য যে, গত ১৯ এপ্রিল ঢাকার গুলশানের একটি ফ্ল্যাট থেকে কুমিল্লা নগরীর তরুণী কলেজ ছাত্রী মোশারাত জাহান মুনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন মুনিয়ার বোন নুসরাত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।