ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আবদুল মতিন খসরু স্মরণে বুড়িচংয়ের রাজাপুরে ইফতার ও দোয়া মাহফিল

Edited by_Sakib al Helal
মে ৭, ২০২১ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

এন.সি জুয়েল।।
সদ্য প্রয়াত সাবেক আইনমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, আবদুল মতিন খসরু এমপির স্মরণে কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের লড়িবাগ এলাকায় স্মরণ সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
বুড়িচং উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ রাজিবুল ইসলাম রনির উদ্যোগে লড়িবাগ তার নিজ বাড়ীতে শুক্রবার (৭মে) বিকালে বুড়িচংয়ের রাজাপুর ইউনিয়নবাসী ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে স্মরণ সভা, ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মতিন খসরু স্মরণে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল হোসেন শামীম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য লিটন রেজা,ফারুক মেম্বার,ছাত্রলীগ নেতা শাহ পরান,সাইফুল ইসলাম রাজিব,সাখাওয়াত, বিল্লাল প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
স্মরণসভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল হোসেন শামীম বলেন, ইফতার ও দোয়া মাহফিলের আজকের এ আয়োজন আমাদের প্রিয় নেতা প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরু এমপির আত্নার মাগফিরাত কামনায় করা হয়েছে।আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি ও মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া করি আল্লাহ যেন আমাদের প্রিয় নেতা খসরু ভাইকে জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস দান করেন।তিনি আরও বলেন আবদুল মতিন খসরু একজন প্রকৃত জনদরদী ও ভালমানের নেতা ছিলেন। তিনি ছিলেন একজন দেশপ্রেমিক রাজনীতিবিদ। গণমানুষের ভালোবাসায় সিক্ত আবদুল মতিন খসরু পাঁচবার জাতীয় সংসদ সদস্য নির্বাচনে নির্বাচিত হয়েছেন। সর্বশেষ নির্বাচনেও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হয়ে প্রমাণ করেছেন তার  গ্রহণযোগ্যতা। আবদুল মতিন খসরুর মৃত্যুতে দেশের রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়।
আমরা তার আদর্শের কর্মী হিসেবে আমাদের উচিত খসরু ভাইয়ের নীতি ও আদর্শকে বুকে ধারণ করে,খসরু ভাইয়ের আদর্শে জীবন গড়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।