ঢাকামঙ্গলবার , ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আবদুল মতিন খসরুর স্মরণ সভা ও ইফতার মাহফিল

Edited by_Sakib al Helal
মে ৭, ২০২১ ৮:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

এন.সি জুয়েল।।
সদ্য প্রয়াত সাবেক আইনমন্ত্রী, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,আবদুল মতিন খসরুর স্মরণে কুমিল্লা নগরীর রাজবাড়ী কম্পাউন্ডে স্মরণ সভা ও ইফতার দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এড. মাহাবুবুর রহমানের বড় ভাই কুমিল্লা -৫ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মেজর জেনারেল (অবঃ) মোস্তাফিজুর রহমানের উদ্যোগে রাজবাড়ী এড.মাহাবুবুর রহমানের বাসভবনে বৃহস্পতিবার বিকালে কুমিল্লা ও বুড়িচং-ব্রাক্ষণপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে স্মরণ সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
এতে উপস্থিত ছিলেন কুমিল্লা বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড.মাহাবুবুর রহমানসহ উপস্থিত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ ।স্মরণসভা ও ইফতার মাহফিলে মেজর জেনারেল (অবঃ) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি আমাদের প্রিয় নেতা প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরু এমপির আত্নার মাগফিরাত কামনায়।তিনি আরও বলেন আমাকে যদি আসন্ন আগামী কুমিল্লা -৫ উপ-নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগ থেকে যদি মনোনয়ন প্রদান করেন তাহলে আমি আপনাদেরকে নিয়ে মতিন খসরুর আদর্শে বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার উন্নয়নের অসমাপ্ত কাজগুলো শেষ করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।