ঢাকাবুধবার , ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা ছত্রখীল ফাঁড়ী পুলিশের অভিযানে বিপুল পরিমান ভারতীয় ঔষধ ও গাঁজা উদ্ধার

Edited by_Sakib al Helal
মে ৮, ২০২১ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

জহিরুল হক বাবু।। 

কুমিল্লা কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল ফাঁড়ী পুলিশ শনিবার রাতে আদর্শ সদর উপজেলার মুতিনগর এলাকায় অভিযান চালিয়ে ৫১ হাজার ২ শতক ৫০ পিস ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট ও ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে।
পুশিল জানায়, কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আপারেশন ইন্সপেক্টর রাজিব চক্রবর্তীর নেতৃত্বে ছত্রখীল পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস আই মফিজুল ইসলাম, এস আই শরিফুর রহমান সঙ্গীয় ফোর্সসহ আদর্শ সদর উপজেলার পাঁচথুবি ইউনিয়নের মুতিনগর এলাকায় আক্তার হোসেনের বাড়ীতে শনিবার রাত সাড়ে ৮ টায় অভিযান চালায়। এসময় আক্তার হোসেনের রান্না ঘরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫১ হাজার ২ শতক ৫০ পিস ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট ও ১৮ কেজি গাঁজা উদ্ধার করে।
পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী আক্তার হোসেন (৩৫) পালিয়ে যায়। আক্তার হোসেন ওই এলাকার মনজিল মিয়ার ছেলে।
এ ঘনটায় পুলিশ আক্তার হোসেনকে আসামী করে কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।
পুলিশ জানায়, অভিযুক্ত আক্তার হোসেনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সম্প্রতি তাঁর বাড়ী থেকে গাঁজা উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের অভিযান চালাচ্ছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।