ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ের বাকশীমূলে দেশনেত্রী খালেদা জিয়ার রোগমুক্তির লক্ষ্যে দোয়া অনুষ্ঠান

Edited by_Sakib al Helal
মে ১১, ২০২১ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন,বুড়িচং।।

কুমিল্লার বুড়িচং উপজেলার ২ নং বাকশীমুল ইউনিয়ন পরিষদের বিএনপির সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী শাহজাহান সিকদার এর সার্বিক সহযোগিতায় (১০ মে সোমবার) দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির লক্ষ্যে এবং মরহুম ইউনুস এমপি সহ মোঃ শাহজাহান সিকদার এর পরিবারের মৃত সকল ব্যাক্তিবর্গের জন্য বাকশীমুল গ্রামে শাহজাহান সিকদার এর বাড়িতে বিএনপি নেতাকর্মী সহ এলাকার হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলহাজ্ব মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদস্য কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি ডাঃ নজরুল ইসলাম শাহীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল নেতা কুমিল্লা দক্ষিণ জেলা মোঃ ফরহাদ হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক কুমিল্লা জেলা সেচ্ছাসেবক দল মোঃ এনামুল হক সবুজ, বাকশীমূল ইউনিয়ন বিএনপি সহসভাপতি মোঃ ফারুক আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ মনির হোসাইন, আহ্বায়ক বুড়িচং উপজেলা সেচ্ছাসেবক দল নজরুল ইসলাম ভুঁইয়া, সভাপতি বুড়িচং উপজেলা ছাত্রদল মিয়া মোঃ সোহাগ পারভেজ, বুড়িচং উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য এডভোকেট মোঃ ইমতিয়াজ আহমেদ রাছেল, সাংগঠনিক সম্পাদক ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল -এমদাদুল হক ধীমান, মোঃ কামাল হোসেন, বুড়িচং ছাত্রদল নেতা তানজিবুর রহমান শূভ,বাকশীমূল ইউনিয়ন ৪ নং ওয়ার্ড মেম্বার মোঃ মাহবুবুর রহমান, বাকশীমূল ইউনিয়ন যুবদল নেতা মোঃ আমিন, মোঃ বাহার আখন্দ, বিএনপি নেতা মোঃ শাহআলম, মোঃ মানিক, সেচ্ছাসেবক দল বাকশীমুল ইউনিয়ন মোঃ নজরুল ইসলাম, সাবেক উপজেলা ছাত্রদলের নেতা মনির হোসাইন সহ আরো অনেকে। এবং উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন যুগ্ম আহ্বায়ক বুড়িচং উপজেলা সেচ্ছাসেবক দল মোঃ রহিম খান লিটন। মিলাদ মাহফিল শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির লক্ষ্যে প্রধান অতিথি সহ অনেক উপস্থিত নেতৃবৃন্দ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।