ঢাকাশুক্রবার , ৩১শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগরে পান্তি ছাত্রকল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

Edited by_Sakib al Helal
মে ১২, ২০২১ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

চান্দিনা প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার পান্তি গ্রামে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বুধবার (১২মে) সকালে পান্তি ছাত্রকল্যাণ সংস্থার উদ্যোগে ওই এলাকার ৬০টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর প্রতিটি প্যাকেজে রয়েছে, গরুর গোস্ত, সেমাই, তেল, দুধ, চিনি, আলু ও পেয়াজ।
পান্তি ছাত্রকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য সাকিব মাহমুদ শিমুল জানান, “আমাদের গ্রামের চাকুরিজীবী, প্রবাসী এবং যুব ভাইদের অর্থায়নে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আমাদের উদ্দেশ্য হলো, গ্রামের সকল অসহায় মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করা”।

উল্লেখ্য, পান্তি ছাত্রকল্যাণ সংস্থা উক্ত গ্রামের ১০জন ছাত্রের হাত ধরে ২০১৯ সালে প্রতিষ্ঠিত হয়। তারা ঈদে গ্রামের কবরস্থান পরিষ্কার করা, করোনার ক্রান্তিলগ্নে বাড়ি বাড়ি গিয়ে স্কুলের শিক্ষার্থীদের মডেল টেস্ট নেওয়া, অসহায় ছাত্রদের মাঝে প্রতি মাসে কাগজ ও কলম বিতরণ, গ্রামের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া সহ গ্রামের আরো অনেক উন্নয়নমূলক কাজের সাথে জড়িত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।