ঢাকাসোমবার , ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে রসুলপুর ইউনিয়ন সমাজ উন্নয়ন ফোরামের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

Edited by_Sakib al Helal
মে ১২, ২০২১ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

সাইফুল ইসলাম সজিব।।
কুমিল্লার দেবিদ্বারে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন রসুলপুর ইউনিয়ন সমাজ উন্নয়ন ফোরামের উদ‍্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার দুপুরে রসুলপুর বাজারে কয়েকটি গ্রামের ১৬০ টি হত দরিদ্র অসহায় পরিবারের মাঝে স্বাস্থবিধি মেনে ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি সহকারী অধ্যাপক ও সাংবাদিক মোঃ ইব্রাহীম খলিল এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক মোহাইমিনুল ইসলাম দিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ কামরুল হাসান, ইউপি আওয়ামীলীগ সেক্রেটারি মোঃ জাহাঙ্গীর আলম সরকার, সাংবাদিক শাহীন আলম।

এসময় উপস্থিত ছিলেন, হাজী মোঃ মালু মিয়া, আব্দুল অদুদ সরকার, আব্দুল মান্নান সরকার, হাজী আব্দুস ছাত্তার, আবুল কাশেম সরকার, মোঃ ফুল মিয়া সরকার, আব্দুল ওহাব (অবঃ) পুলিশ, মোঃ শাহ আলম সরকার, মোঃ শাহ আলম রেজভী প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ দীন ইসলাম মাস্টার। সার্বিক সহযোগিতায় ছিলেন, সহ সভাপতি জুলহাস ও রুবেল, অর্থ সম্পাদক মোঃ শাহলম মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন ও মাহাবুব আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম, দপ্তর সম্পাদক টিপু সুলতান, ক্রীড়া সম্পাদক সিয়াম সরকার, আইসিটি সম্পাদক তোফাজ্জল হোসেন সৌকত ও মোঃ গিয়াসউদ্দিন, সদস‍্য শাকিল, বায়েজিদ, পলাশ, হুমায়ুন, জিহাদ, মাহমুদুল, সাইফুল, শুভ, সৌরভ, সাগর, শাকিব, সোহরাব ও আরো অনেকে‌।

পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ‍্যমে অনুষ্ঠানটি শুরু হয়। অনুদানকারীদের জন‍্য বিশেষ দোয়া করা হয়।

প্রধান অতিথি ও অন‍্যান‍্য বক্তারা তাদের বক্তব্যে সংগঠনের বিভিন্ন কার্যক্রমে ভূঁয়সী প্রসংশা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।