ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে করোনায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থী ও তাদের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Edited by_Sakib al Helal
মে ১২, ২০২১ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

এন.সি. জুয়েল।।

করোনা মহামারির প্রথম ধাক্কার মতো দ্বিতীয় ধাক্কার এই দুঃসময়েও জীবন-জীবিকা নির্বাহের জন্য আবারও মানবিক সহায়তা নিয়ে অসহায় মানুষ ও ক্ষতিগ্রস্থ বুড়িচংয়ের কাবিলা হাজী জুনাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও তাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন
কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা হাজী জুনাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কুমিল্লা জেলার সভাপতি ফয়জুন্নেছা সীমা।
অতি দরিদ্র, কর্মহীন, দিনমজুর, রিকশা ও ভ্যানচালক, পরিবহন শ্রমিক এবং কৃষকসহ মহামারির ছোবলে ক্ষতিগ্রস্ত স্বল্প আয়ের মানুষের জন্য মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।
করোনা মহামারির দ্বিতীয় ধাক্কায় ক্ষতিগ্রস্তদের কষ্ট লাঘবে ইতোমধ্যে গত বছর থেকে শুরু করে এখনও পর্যন্ত কয়েক ধাপে বিদ্যালয়ের শিক্ষার্থী ও তাদের পরিবারের মাঝে নিজ অর্থায়নে ব্যক্তিগত তহবিল থেকে মানবিক সহায়তা করে যাচ্ছে তিনি।
মানবিক সহায়তার অংশ হিসেবে মঙ্গলবার (১১ মে)বিকেলে কাবিলা হাজী জুনাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে করোনায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থী ও তাদের পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক,করোনায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থী ও তাদের পরিবারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য,করোনা মহামারির দ্বিতীয় ধাক্কা শুরু হলে গত ১৪ এপ্রিল লকডাউন ঘোষণা করে সরকার। গেল ১৪ এপ্রিল লকডাউন ঘোষণার পর কর্মহীন, প্রতিবন্ধী, দিনমজুর, রিকশা ও ভ্যানচালক, পরিবহন শ্রমিক, হিজড়া এবং ভিক্ষুকসহ বিভিন্ন সম্প্রদায় ও পেশার মানুষ ক্ষতিগ্রস্ত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।