ঢাকাবুধবার , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে ‘বাকশীমুল সামাজিক উন্নয়ন সংগঠন’ এর উদ্যোগে নগদ অর্থ সহায়তা

Edited by_Sakib al Helal
মে ১২, ২০২১ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন।।

অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য অনেক সংগঠন প্রতিষ্ঠা হয়েছে। তারই ধারাবাহিকতায় কুমিল্লার বুড়িচং উপজেলায় ২নং বাকশীমুল গ্রামে গত ২৯ মে ২০২০ তারিখে প্রতিষ্ঠিত হয় “বাকশীমুল সামাজিক উন্নয়ন সংগঠন”। এটি একটি অমুনাফাভোগী সংগঠন।

করোনার প্রাদুর্ভাব থেকে শুরু করে মাস্ক, সাবান, হেক্সিসল, হেন্ডসেনিটাইজার ও নগদ অর্থ সহ বিভিন্ন ক্ষেত্রে যথাযথ ভূমিকা রেখে আসছে এ সংগঠনটি। প্রতিষ্ঠালগ্ন থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে এ সংগঠন। সংগঠনটির মূল উদ্দেশ্য হলো- সমাজ ও মানুষের উন্নয়নে এই সংগঠন কাজ করবে এবং দূস্হ অসহায়দের পাশে থাকবে। যেকোনো প্রয়োজনে সমাজের সকল পর্যায়ের মানুষের পাশে দাড়িয়ে সাহায্য করার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ব এ সংগঠনটি।

(১২ মে ২০২১) সংগঠনের উদ্যোগে তিন জন কে ২০ হাজার টাকা আর্থিক সহযোগিতা করা হয়। তবে এধরনের সহযোগিতা অব্যাহত থাকবে এমনটাই প্রকাশ করছে সংগঠনের পরিচালনা কমিটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।