ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

Edited by_Sakib al Helal
মে ১৯, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।। 
কুমিল্লার বরুড়ায় দৈনিক প্রথম আলো পত্রিকার জৈষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

 

বুধবার (১৮ মে) বেলা ১১ টার দিকে বরুড়া বাজারের জিরো পয়েন্টে বরুড়া প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন বরুড়া প্রেসক্লাবের সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ, বরুড়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আজহার সুমন, সদস্য শাকিলা জামান।
বক্তারা বলেন, ঘটনার সাথে সাথে ৬ জনকে বদলী করায় সরকারকে অভিনন্দন জানিয়ে বলেন, সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের বের করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার আহব্বান জানাই”। এছাড়াও বক্তারা সারাদেশব্যাপী মিথ্যা মামলায় কারাবন্দি সকল সাংবাদিকদের মুক্তির দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, বরুড়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক এমডি. আজিজুর রহমান,আনন্দ টেলিভিশনের প্রতিনিধি ও সকালের কুমিল্লার সম্পাদক সাকিব আল হেলাল,সেলিম মিয়া,উপজেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য রোটা. ওমর ফারুক, এশিয়ান টিভির প্রতিনিধি আশিকুর রহমান রাসেল,খোশবাস বার্তার সম্পাদক ইউনুছ খান,
দৈনিক বর্তমান কথার প্রতিনিধি শাহ আলম, মুক্তির লড়াইয়ের প্রতিনিধি মহিববুল্লাহ বাবুল, কবি সোহেল রানা, বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধি তোফাজ্জল হোসেন তুহিন, আবদুস সালাম, আশিকুর রহমান, ফজলুর রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।