ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় রূপগঞ্জ থেকে ঘতক স্বামী রমজান সহ আটক ২

Edited by_Sakib al Helal
মে ২১, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়ন জগতপুর গ্রামে স্ত্রীকে গলা কেটে হত্যার ঘটনায় বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম ও এস আই বাদল রানা বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ঘাতক স্বামী তার বোন সহ দুই জন কে গ্রেফতার করে। বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায় বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে এসআই মোহাম্মদ বাদল রানা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এবং গোপন সংবাদের ভিত্তিতে মামলার ০১নং আসামী(ভিকটিমের স্বামী) মোঃ রমজান আলীকে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার এলাকা হতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী মোঃ রমজান আলী প্রঃ রমজান হোসেনকে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবান্দি প্রদান করেন। অপর আসামী রমজান আলীর ছোট বোন চাদনী আক্তার কে ও পুলিশ গ্রেফতার করে।ভিকটিম রিমা আক্তার এর ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।