ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

লাকসামে অবিষ্ফোরিত গ্রেনেড বোমা উদ্ধার।

admin
মে ২৬, ২০২১ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

এম এ কাদের অপু।।

কুমিল্লা জেলার লাকসাম উপজেলার লাকসাম পৌরসভা ২ নং ওয়ার্ড ডুরিয়াবিষ্ণপুর গ্রামের ডুরিয়া দিঘীতে মাটি কাটছিলেন একদল দিনমুজুর। মাটি কাটা শেষ করে চলে যাওয়ার পর, সন্ধ্যা ছুঁইছুঁই অবস্থায় শিশু কিশোরেরা খেলা করতে ওই দিঘীর মাঝে আসলে প্রায় ৮ বছরের একটি শিশু এই গ্রেনেডটি দেখে প্রথমে খেলা করা শুরু করে, পরে অন্যান্য শিশুরা তা দেখতে পেয়ে মুরুব্বীদের জানালে তৎক্ষণাৎ ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি অবগত করলে সাথে সাথেই লাকসাম থানা পুলিশের এসআই নাসের সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন।
পুলিশ আসার আগেই দিঘী থেকে প্রায় ১০০ ফুট উত্তরে আবুল কাশেম ডিলারের বাড়ির পাশে মনিরের দোকানের সামনে হাতে করেই নিয়ে আসে।
লাকসাম থানার এসআই নাসের থানায় খবর দিলে লাকসাম থানার ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়া এবং লাকসাম সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মুহিতুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং গ্রেনেড বোমাটি জব্দ করে থানায় নিয়ে যান।
এব্যাপারে লাকসাম সার্কেল সিনিয়র এএসপি মুহিতুল ইসলাম জানান, যতটুকু ধারণা করা হচ্ছে, বোমাটি হয়ত মহান স্বাধীনতা যুদ্ধের সময় ব্যবহারিত হয়েছিলো। প্রায় ৫০ বছর পর গ্রেনেড টি আজ উদ্ধার হয়েছে তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনাই। আমরা গ্রেনেডটি থানায় এনেছি এবং পরিক্ষা নিরীক্ষা করতেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।