ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা ৫ আসনের নৌকার প্রত্যাশায় সাজ্জাদ হোসেন এর পক্ষে গণমিছিল

Edited by_Sakib al Helal
মে ২৬, ২০২১ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন,বুড়িচৃং।।

২ নং বাকশীমুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ,সভাপতি বুড়িচং উপজেলা কৃষক লীগ আলহাজ্ব মোঃ খোরশেদ আলম, সহ সভাপতি বুড়িচং উপজেলা কৃষকলীগ -হাজী মোঃ মফিজুল ইসলাম,আয়েত আলী মেম্বার এর নেতৃত্বে কুমিল্লা ৫ আসনে উপনির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ১নং যুগ্ম সাধারণ সম্পাদক কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ,সাবেক চেয়ারম্যান বুড়িচং উপজেলা জননেতা সাজ্জাদ হোসেন এর পক্ষ থেকে ২ নং বাকশীমুল ইউনিয়নের ৩ নং ও ৪ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে নিয়ে মিছিল করা হয়। এ সময় মিছিলে অংশ গ্রহণ করেন গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক কুমিল্লা দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগ -দেবব্রত স্বপন, সাবেক মেম্বার মোঃ লিয়াকত আলী, ৪ নং ওয়ার্ড মেম্বার মোঃ মাহবুবুর রহমান, মোঃ আব্দুল বারী ( ধনু মহুরি),মোঃ জামাল হোসাইন , যুবলীগ নেতা মোঃ হাসান,মোঃ সিরাজুল ইসলাম, সভাপতি ২ নং বাকশীমুল ইউনিয়ন ছাত্রলীগ মোঃ আল হেলাল,মোঃ মতিউর রহমান কাউছার,মোঃ আবদুল মতিন, মোঃ দুলাল,মোঃ কানন, মোঃ শাকিল,মোঃ সুমন,মোঃ মাসুদ সহ গ্রামের সকল শ্রেণির লোকজন।

মিছিল শেষে বক্তব্য রাখেন হাজী মোঃ মফিজুল ইসলাম, হাজী মোঃ আব্দুর রশিদ। বক্তব্যে তারা দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে কুমিল্লা ৫ আসনে উপনির্বাচনে সাজ্জাদ হোসেন এর জন্য নৌকা প্রত্যাশা করেন। তারা বক্তব্যে বলেন কুমিল্লা ৫ আসনে একমাত্র যোগ্য ব্যক্তি হলো জননেতা সাজ্জাদ হোসেন। সাজ্জাদ হোসেন ছাড়া কুমিল্লা ৫ ( বুড়িচং- ব্রাহ্মণপাড়া) আর কোনো বিকল্প নেই। তাই তারা জননেত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন করেন যেনো সাজ্জাদ হোসেনকে এ উপনির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন দিয়ে কুমিল্লা ৫ আসনের জনগনকে সেবা করার সুযোগ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।