ঢাকাশনিবার , ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুবির প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে বিক্ষোভ শিক্ষার্থীদের

Edited by_Sakib al Helal
মে ৩০, ২০২১ ৮:০০ পূর্বাহ্ণ
Link Copied!

কুবি প্রতিনিধি।।
স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে আন্দোলন করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা।

রোববার (৩০ মে) সকাল ১১টায় আন্দোলনরত শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনে তালা দিয়ে বিক্ষোভ শুরু করে। পরে ক্যাম্পাস খোলার পক্ষে গণস্বাক্ষর গ্রহণ করে তারা।

আন্দোলনে অংশ নিয়ে আইসিটি বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী আফসার বলেন, শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া দেশের সবকিছুই স্বাভাবিক চলছে, সেখানে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে রাখার কোন যৌক্তিকতা নেই। অনতিবিলম্বে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিতে হবে।

আন্দোলনরত শিক্ষার্থীরা এসময়, ‘আমাদের দাবি মানতে হবে, শিক্ষা প্রতিষ্ঠান খোলা চাই’, ‘হাট বাজারে মানুষের ঢল, বন্ধ কেনো পরীক্ষার হল’,‘অনলাইনে পরীক্ষা মানি না, মানবো না’,‘শিক্ষা নিয়ে তামাশা মানিনা, মানবো না’, এসব স্লোগান দিতে থাকেন।

এসময় শিক্ষার্থীরা ‘আর একদিনও দেরী নয়, শিক্ষাপ্রতিষ্ঠান খোলা চাই’, ‘হাট বাজারে মানুষের ঢল, বন্ধ কেনো পরীক্ষার হল’,‘অনলাইন শিক্ষা মানি না, অনিশ্চিত ভবিষ্যৎ মানি না’,‘অনিশ্চিত জীবন থেকে মুক্তি দিন, শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিন’ ইত্যাদি স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ করতে থাকেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।