ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার চান্দিনা উপজেলার কুটুম্বপুর গ্রামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

Edited by_Sakib al Helal
মে ৩১, ২০২১ ৬:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার চান্দিনা উপজেলার কুটুম্বপুর গ্রামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়। রবিবার (৩০ মে) দুপুরে চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর গ্রামের পূর্ব পাড়ায় ওই মর্মান্তিক ঘটনা ঘটে।তরা হলেন- কুটুম্বপুর গ্রামের মো. মনির হোসেন এর ছেলে মো. ইয়াছিন হোসেন (৬) ও একই ইউনিয়নের নাওতলা গ্রামের মৃত মো. নুরুল ইসলামের ছেলে মো. নিরব (৭)।

নিহত শিশুরা পরস্পর খালাতো ভাই।জানা যায়, রবিবার দুপুরে দুইজন শিশু কুটুম্বপুর পুর্বপাড়ায় পরিবারের লোকদের দৃষ্টির অগোচরে পুকুরে পানিতে পরে যায়। স্থানীয়রা টের পেয়ে পানি থেকে তুলে তাদেরকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় কর্তব্যরত ডাক্তার মেহনাজ আক্তার হুমা তাদের মৃত ঘোষণা করেন।

এব্যাপারে চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকো জানান, দুপুরে দুই জন শিশুকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে এসেছিলেন তাদের অভিভাবকরা। শিশু দুই জনই মৃত অবস্থায় ছিল।এ ব্যাপারে চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরুল বাশার জানান, মৃত্যুর বিষয়টি অন্য মাধ্যমে শুনেছি। এটি খুবই মর্মান্তিক ঘটনা। স্থানীয়রা কেউ থানায় খবর দেয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।