ঢাকাবুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় পাকস্থলী করে ইয়াবা পরিবহনকালে চার মাদক ব্যবসায়ি গ্রেফতার

Edited by_Sakib al Helal
জুন ৩, ২০২১ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

কুমিল্লায় র‌্যাব ১১ সিপিসি-২ এর একটি অভিযানিক দল বৃহস্পতিবার সন্ধায় চৌদ্দ হাজার ৫শ ৬৫ পিস ইয়াবাসহ হাতে নাতে ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন র‌্যাব।
গোপন সংবাদের ভিত্তিতে জেলার কোতয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে মাদক ব্যাবসায়ীরা যখন অভিনব কায়দায়
পাকস্থলী করে ইয়াবা পরিবহন করে আসছিল তখন র‌্যাবের অভিযানিক দল ১৪(চৌদ্দ) হাজার ৫শ ৬৫ পিস ইয়াবাসহ ওই চার মাদক ব্যবসায়ি কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন – কক্সবাজার জেলার পেকুয়া থানার বাম্বুলাপাড়া গ্রামের আলী আহমেদ’র ছেলে মোঃ আবুল কাশেম ( ৩০) ও একই জেলার কুতুব দিয়া থানার হায়দার পাড়া গ্রামের মৃত. আব্দুস সাত্তার’র ছেলে মফিজ আলম( ৩২), মাদারীপুর সদর উপজেলার কুমড়াখালী গ্রামের দেলোয়ার শেখ’র ছেলে মোঃ রনি শেখ (২১) এবং বান্দারবান জেলার লামা থানার ইআনছা গ্রামের আবু ফয়েজ’র ছেলে মুজিবুল্লাহ ( ৩৫)।
জেলার র‌্যাব-১১ সিপিসি-২, উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন- গ্রেফতারকৃত ওই আসামীদের কে প্রাথমিক জিগাসাবাদে স্বীকারোক্তি করলে তারা বলেন- দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

পরে গ্রেফতারকৃত ওই আসামীর বিরুদ্ধে জেলার কোতোয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।