ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ডাকাতির প্রস্তুতিকালে চান্দিনায় ৬ ডাকাত আটক

Edited by_Sakib al Helal
জুন ৪, ২০২১ ৬:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

চান্দিনা প্রতিনিধি।।

কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে আটক করে চান্দিনা থানা পুলিশ।

বুধবার (০২ জুন) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা উপজেলার বড় গোবিন্দপুর রাস্তার মাথায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতি কালে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (৩ জুন) বিকেলে তাদের কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়। চান্দিনা থানার এস আই গিয়াস উদ্দিন এর নেতৃত্বে ওই অভিযান হয়।

আটককৃতরা হলো- কুমিল্লার মুরাদনগর উপজেলার মো. জসিম এর ছেলে আরিফ (২১), ঘোড়ালিয়া গ্রামের নায়েব আলীর ছেলে মো. সামির (২৪), দেবিদ্বারের রসুলপুর গ্রামের ফিরোজ সওদাগরের ছেলে আবুল (৩০), চাঁদপুর জেলার কচুয়া উপজেলার সাচার হাতিরবোন গ্রামের মৃত আবু তাহের এর ছেলে মো. পারভেজ (২২), একই গ্রামের মৃত পাপন মিয়ার ছেলে সুমন (২০), চট্টগ্রামের বাকলিয়া উপজেলার রাজাখালী গ্রামের মো. আক্কাস এর ছেলে জসিম উদ্দিন (২৬)।

চান্দিনা থানার এস আই গিয়াস উদ্দিন জানান, আটককৃতদের কাছ থেকে সুইচ গিয়ার, রামদা, ২টি ছোরা, কুড়াল, রড কাটার সহ বিভিন্ন দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, আটককৃতদের বিরুদ্ধে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।