ঢাকাবুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় ৯৯৯-এ কল করে চালবোঝাই ট্রাক নিয়ে পালানো ছিনতাইকারী আটক

Edited by_Sakib al Helal
জুন ৫, ২০২১ ৮:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার নাঙ্গলকোটে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে ছিনতাই হওয়া চালবোঝাই ট্রাক জব্দ করেছে পুলিশ।

এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে ৩ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার (৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টায় নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম আব্দুর নূর এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মৌকারা ইউনিয়নের বাগমারা গ্রামের মৃত রফিকুল ইসলাম বাচ্চুর ছেলে আমীর হোসেন লিটন (৩০), ঢালুয়া ইউনিয়নের বদরপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে সোহেল মিয়া (২৮) ও লক্ষ্মীপুর সদর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মুরাদ (২৬)।

আব্দুর নূর জানান, চট্টগ্রাম বন্দর থেকে চালবোঝাই করে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড ১১-৯৩১৭) ঢাকায় যাওয়ার পথে বৃহস্পতিবার (৩ জুন) মধ্যরাতে ফেনী সদর এলাকায় ট্রাকচালকে মারধর করে ট্রাক নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে ট্রাকচালক জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে ছিনতাইয়ের বিষয়ে অভিযোগ করেন। পরে জিপিএস ট্র্যাকারের মাধ্যমে গাড়িটির অবস্থান নির্ণয় করে নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া বাইপাস এলাকায় থেকে চালসহ ট্রাকটি জব্দ করে পুলিশ। এ সময় তিন ছিনতাইকারীকে আটক করা হয়।

তিনি আরও বলেন, চালের মালিককে খবর দেয়া হয়েছে। তারা আসলে রাতে আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।