ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ে সর্বপ্রথম গ্যাজেট শপ এর শূভ উদ্বোধন

Edited by_Sakib al Helal
জুন ১৪, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

মারুফ হোসেন,বুুড়িচং।। 

কুমিল্লার বুড়িচংয়ে সর্বপ্রথম গেজেট শপ- রয়েল আইটি এন্ড গেজেট’স এর শূভ উদ্ভোধন করা হয়। শপটির সত্বাধিকারী মোঃ ফাইজুল ইসলাম রকিব বলেন এখানে মোবাইল ও কম্পিউটার এর সকল ধরনের পার্টস খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয় করা হয় এবং নষ্ট হয়ে যাওয়া মোবাইল ও কম্পিউটার এর পূনমেরামত করা হয়। এখানে প্রয়োজনীয় অফিসিয়াল ও ননঅফিসিয়াল ডকুমেন্টস তৈরি করা হয়। প্রয়োজনীয় কাগজ পত্র প্রিন্টিং করা হয়। অনলাইন জড়িত সকল কাজ অল্প সময়ে করে গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিশেষ সুবিধা দেওয়া হয়। সরকার কর্তৃক অনুমোদিত এবং ২৫% ডিসকাউন্ট হারে অভিজ্ঞ কম্পিউটার শিক্ষক দ্বারা কম্পিউটার এর বিশেষ প্রশিক্ষণ দেওয়া হয়। এবং পরিক্ষার মাধ্যমে সরকারি সার্টিফিকেট দেওয়া হয়।
(১৪ জুন সোমবার) বিকাল ৫ টার সময় মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মাধ্যমে শপটির শূভ উদ্বোধন করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিধ ও সমাজ সেবক ইন্জিনিয়ার মোঃ বাছির খাঁন, দলিল লেখক মোঃ অহিদ ভূঁইয়া, রাজনীতিবিধ মোঃ বাচ্চু মিয়া, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী সকাল সন্ধ্যা রেস্তোরাঁর সত্বাধিকারী মোঃ জসীম উদ্দিন,সড়ক পরিবহন শ্রমিক লীগের বুড়িচং উপজেলার সাধারণ সম্পাদক জিএম রুবেল, ছাত্রলীগ নেতা মোঃ গিয়াস উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আখতার হোসেন, আমিনুর রহমান বাবু, নাজমুল হাসান রনি সহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।