ঢাকারবিবার , ১লা অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় মাদক প্রতিরোধ কমিটির অভিযানে ৪০ লিটার চোলাইমদ নষ্ট

Edited by_Sakib al Helal
জুন ১৬, ২০২১ ৭:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

রোটা ওমর ফারুক,বরুড়া।।

কুমিল্লার বরুড়া পৌরসভা ৩ নং ওয়ার্ড রাধিকা রবিদাস (মুচি) বাড়িতে, চোলাইমদ নষ্ট ও উচ্ছেদ অভিযান করা হয়েছে।
কুমিল্লার বরুড়া উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি সাংবাদিক রোটা ওমর ফারুকের নেতৃত্বে, ও রক্তঋন সংগঠনের সহযোগিতায়, গত ১৫ জুন বিকাল ৪ টায় বরুড়া রাধিকা রবিদাস মুচি বাড়িতে, বাংলা চোলাইমদ নষ্ট ও বিক্রিত নিষিদ্ধকরণের জন্য অভিযানটি করা হয়েছিল। চলমান অভিযানে উক্ত বাড়িটির বসবাসরত রিপন ও স্বপন রবিদাসের নিজ ঘরের থেকে প্রায় ৪০ লিটার চোলাইমদ ও মদ তৈরীর মেডিসিন উদ্ধার করা হয়েছে।

তাৎক্ষনিক নিকটস্থ থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদারকে এই বিষয়টি অবহিত করলে, ঘটনাস্থলে পুলিশ পাঠায় এবং চোলাইমদ উচ্ছেদ অভিযানের খবর দিলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম উচ্ছেদ অভিযান স্থলটি পরিদর্শন করেন। এবং মদ বিক্রেতা রিপন রবিদাস ও বাড়ির সবাইকে প্রাথমিকভাবে ক্ষমাসুন্দর দৃষ্টি করে, মদ তৈরী ও বিক্রি করা থেকে সাবধান করা হয়েছে।এবং সাথে সাথে উদ্ধারকৃত চোলাইমদ ও সরঞ্জামে অগ্নিসংযোজন করে নষ্ট করে দেওয়া হয়েছে।

অভিযান পরিচালনায় উপস্থিত ছিলেন, উপজেলা মাদক প্রতিরোধ কমিটির উপদেষ্টা বরুড়ার সাবেক ইউপি মেম্বার কবির আহম্মেদ,(কবির মেম্বার) উপদেষ্টা সদস্য, সাংবাদিক বিল্লাল হোসেন খোকন, মাদক প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক গাজী শরীফ উদ্দিন, রক্তঋন সংগঠনের সভাপতি গাজী কামরুল হাসানসহ সংগঠনের সদস্য ও এলাকাবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।