ঢাকাশুক্রবার , ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ব্রাহ্মণপাড়ায় পাগলা কুকুরের কামড়ে শিশুসহ আহত ৮

Edited by_Sakib al Helal
জুন ১৬, ২০২১ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

মহিউদ্দিন সরকার।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় গত কয়েকদিনে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ৮ জন আহত হয়েছে।

হাসপাতাল ও আহতদের সূত্রে জানা যায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ও তার আশপাশের এলাকায় গত রবিবার সকাল থেকে মঙ্গলবার(১৫জুন) সকাল পর্যন্ত একটি পাগলা কুকুর শিশুসহ ৮ জনকে কামড়িয়ে আহত করেছে। আহতদের মধ্যে ২ বছর বয়সী এক শিশু ও এক বৃদ্ধাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও কুমিল্লা সদর হাসপাতালে প্রেরণ করেছেন ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক।

আহতরা হলেন, উপজেলার সিদলাই ইউনিয়নের সিদলাই গ্রামের মোঃ জামানের ছেলে জিসান(৮), চান্দলা ইউনিয়নের চান্দলা গ্রামের হিরন মিয়ার ছেলে মহিউদ্দিন (২৮), একই এলাকার ফারুক মুন্সীর মেয়ে রাইসা (২), রফিকুল ইসলামের মেয়ে জান্নাতুল ইভা (৭), মোঃ সুদন মিয়ার স্ত্রী রশীদা বেগম (৬০), আবু জাহেরের ছেলে জুবায়েদ হোসেন (১০), দর্পনারায়ণপুর গ্রামের দুধ মিয়ার ছেলে সাকিবুল ইসলাম (৭), হেলাল উদ্দিনের ছেলে মোঃ ছাদেক (৪০)। তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করার পর বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।