ঢাকাবুধবার , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় অবৈধ ভাবে ডিজেল,মবিল ও বিটুমিন বাজারজাত করনে ২ জনকে কারাদণ্ড

Edited by_Sakib al Helal
জুন ১৬, ২০২১ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় মঙ্গলবার রাতে অননুমোদিত ও অবৈধ ভাবে ডিজেল,মবিল ও বিটুমিন তৈরি করে বাজারজাত করার সময় ২(দুই) জন অবৈধ বাজারতারকারীকে গ্রেফতার করেন র‌্যাব।

জেলার র‌্যাব-১১ সিপিসি-২,উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি অভিযানিক দল মেসার্স আলম এন্ড কোম্পানীতে অভিযান পরিচালনাকালে অবৈধ ভাবে ব্যবহৃত পুরাতন মবিল পরিশোধন করে নকল ও ভেজাল ডিজেল, মবিল, এবং বিটুমিন উৎপাদন করে বাজারজাত করার সময় হাতে নাতে তারা গ্রেফতার হন।

ওই আটককৃতরা হলেন- জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী গ্রামের আলম মিয়ার ছেলে মোঃ আব্দুল মান্নান(৪৮) ও নাঙ্গলকোট উপজেলার মোঃ মোস্তফার ছেলে মোঃ ফোরকান মাহমুদ (২৩)।

পরে ওই আটককৃতদের অপরাধের দায়ে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মন্জুরুল হক’র উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আব্দুল মান্নানকে ০১(এক) বছর ও ফোরকান মাহমুদ কে ০৬(ছয়) মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।