ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

Edited by_Sakib al Helal
জুন ১৮, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

সুজন মজুমদার।।

কুমিল্লাস্থ বরুড়া ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে স্বেচ্ছাসেবকদের আন্তরিকতা ও দায়িত্ববোধ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুন (শুক্রবার) সকালে কুমিল্লা কমার্স কলেজে অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান ভূঁইয়া এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সুজন মজুমদার। প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ডাঃ মোহাম্মদ ইকবাল হোসেন, প্রধান বক্তা ছিলেন কমার্স কলেজ অধ্যক্ষ মোহাম্মদ হুমায়ুন কবির মাসাউদ। বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ মোঃ সফিকুল আমিন পাটোয়ারী, অ্যাড. জয়নাল আবেদীন মাজহারী, ধামতী আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ শাহ মোহাম্মদ মহিউদ্দীন, বরুড়ার কথার প্রধান পৃষ্ঠপোষক নোমান হোসেন মৌলভী, খোশবাস বার্তা সম্পাদক মোঃ ইউনুস খান।

উক্ত অনুষ্ঠানে আলোচনা উঠে আসে মানবতার ফেরিওয়ালা হিসাবে আমাদের সবাইকে কাজ করতে হবে। অন্ততপক্ষে বরুড়ার কোন মানুষ মৃত্যু বরণ না করতে পারে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নাট্যকার আজহার সুমন, ফয়সাল রহমান ভুইয়া, মাস্টার মাহফুজুল ইসলাম, আবু সুফিয়ান রাসেল, আবদুল্লাহ আল মারুফ, মোহাম্মদ জালালসহ সংগঠনের সদস্য ও নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।