ঢাকাসোমবার , ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দাউদকান্দিতে শীর্ষ ডাকাত ফিশা রাসেল গ্রেফতার

Edited by_Sakib al Helal
জুন ১৮, ২০২১ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

দাউদকান্দি -চান্দিনা সার্কেল এর সিনিয়র সহকারি পুলিশ সুপার মো.জুয়েল রানা ও মডেল থানার অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম’র নির্দেশে চৌকশ উপ-পরিদর্শক (এসআই) মো.নাজমুল হোসেন সঙ্গীয় অফিসার এএসআই শামীম,এএসআই ফিরোজ ও এএসআই মোশাররফ ও সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় পৌরসভার দোনারচর সরকার বাড়ী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে শীর্ষ ডাকাত রাসেল ওরফে ফিশা রাসেলকে গ্রেফতার করেন।
অফিসার-ইন-চার্জ মো.নজরুল ইসলাম জানান,” রাসেল ওরফে ফিশা রাসেল দীর্ঘদিন যাবৎ দাউদকান্দি গোমতী নদীতে ডাকাতি ও সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা লাল বালু বুঝাই ব্লাকহেড থেকে চাঁদাবাজিসহ জাহাজের স্টাফদের মারধর করে আসছিলো। অবশেষে ফিশা রাসেলকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই। তার বিরুদ্ধে ডাকাতি,অস্ত্র ও চাঁদাবাজিসহ ৬(ছয়) টি মামলা আছে বলে থানা পুলিশ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।