ঢাকাবৃহস্পতিবার , ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষক জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা দিলেন কুমিল্লা সাহিত্য আড্ডা পরিবার

Edited by_Sakib al Helal
জুন ২০, ২০২১ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গৌরবময় কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ জার্নালিষ্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এর উদ্যেগে শেরে বাংলা এ্যাওয়ার্ড-২০২১ অর্জন করায়
কুমিল্লার বরুড়া উপজেলার কেমতলী টেকনিক্যাল হাইস্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমকে কুমিল্লা সাহিত্য আড্ডা সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

রোববার(২০ জুন) বেলা ২ টায় কেমতলী টেকনিক্যাল হাইস্কুলের সম্মেলন কক্ষে কুমিল্লা সাহিত্য আড্ডা সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

এ সময় উপস্থিতছিলেন,সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম,সহকারি শিক্ষক বাবু উত্তম কুমার ভৌমিক,কবি জহিরুল ইসলাম,কবি সোহেল রানা,সাংবাদিক সাকিব আল হেলাল,কবি হাবিবুর রহমান,ইন্জিনিয়ার জহিরুল ইসলাম,কবি মিজানুর রহমানসহ বিদ্যালয়ের অন্যানো শিক্ষক -শিক্ষিকাবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।