ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

সড়ক ও জনপদের জায়গা দখল করে অবৈধ ভাবে মার্কেট নির্মাণ

Edited by_Sakib al Helal
জুন ২১, ২০২১ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ষ্টাফ রিপোর্টার।। 

কুমিল্লা চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের রতনপুর বাজার সংলগ্ন ২৬২ নং ধর্মপুর মৌজার আর এস ২০৮৫ দাগের সড়ক ও জনপদের জায়গা দখল করে অবৈধভাবে মার্কেট নির্মান করার অভিযোগ উঠেছে
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ৪ নং বারপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সেলিম আহমেদের বিরুদ্ধে। বিষয়টি সড়ক ও জনপদের কর্তৃপক্ষের আমলে আসলে ০১/০১/২০২১ইং তারিখে সড়কের অবৈধ ভাবে নির্মিত স্হাপনা অপসারনের নোটিশ প্রদান করা হয়।কিন্তুু নোটিশ পাওয়ার পর চেয়ারম্যান স্হাপনটিতে দলীয় সাইনবোড ব্যবহার লাগিয়ে দেয়। সাতদিন পর ৮ এপ্রিল নির্বাহী প্রকৌশলী সওজ ও সড়ক বিভাগ কুমিল্লা এর দপ্তর সারক নং ১৫৭৭তে নোটিশ প্রদান করে পনেরদিনের মধ্যে অবৈধ স্হাপনা অপসারনের জন্য বলা হয়। এভাবে চারবার নোটিশ করার পরও তিনি (চেয়ারম্যান) স্হাপনাটি অপসারন করেননি।
এ বিষয়ে চেয়ারম্যানের মোঃ সেলিমের সাথে কথা হলে তিনি বলেন জায়গাটি তার ব্যক্তিগত সড়ক ও জনপথের কোন জায়গা এখান নেই।
এ ব্যপারে নির্বাহী প্রকৌশলী, সড়ক বিভাগ কুমিল্লা মোঃ রেজা-ই- রাব্বি বলেন চেয়ারম্যানকে বারবার নোটিশ করাসত্বেও সে অবৈধ স্হাপনাটি অপসারন করছেননা । জেলা প্রশাসক মহাদয়ের সাথে কথাবলে উচ্ছেদ অভিযান পরিচালনা করে অবৈধ স্হাপনা দখল মুক্ত করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।