ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় উপজেলা পরিষদের অভ্যন্তরে আগাছা পরিপূর্ণ স্থানে দৃষ্টিনন্দন ফুলের বাগান !

Edited by_Sakib al Helal
জুন ২৪, ২০২১ ৯:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলা পরিষদ কমপ্লেক্সের অভ্যন্তরে মসজিদের পশ্চিম পার্শ্বে ও দক্ষিণ পার্শ্বের জায়গাটি ছিল আগাছায় পরিপূর্ণ । সেই আগাছা পরিষ্কার করে সেই স্থানে দৃষ্টিনন্দন ফুলের বাগানের কাজ শুরু হয়েছে।

বুধবার (২৩ জুন) সকালে উপজেলা পরিষদের অভ্যন্তরে নির্মাণ শ্রমিকদের ফুলের বাগানের কাজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল ইসলাম।
এ উদ্যোগের বিষয়ে বরুড়া বাজারে বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন বাহার জানান, আমাদের বরুড়ায় বিনোদনকেন্দ্র নেই। বিকেলে বাচ্ছাদের নিয়ে সময় কাটানোর জায়গাও নেই। আমরা প্রায় বিকালে উপজেলা পরিষদের অভ্যন্তরে ঘুরতে আসি।

এ উদ্যোগ দারুন হয়েছে। আমাদের স্ত্রী ও বাচ্ছাদের জন্য বিনোদনের ভাল স্থান হবে এটি। ইউএনওকে ধন্যবাদ জানাই।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল ইসলাম জানান, আগাছা পরিস্কার করে একটি দৃষ্টিনন্দন ফুলের বাগান এবং সেইসাথে আধুনিক স্থাপত্যশৈলীর নিদর্শন হিসাবে একটি ফটোবুথ অর্থাৎ সেলফি স্টেশন নির্মাণ করা হচ্ছে। আশাকরি আগামী জুলাই মাসের শুরুতেই বরুড়াবাসী এইসব স্থাপত্যশৈলীর সৌন্দর্য্য উপভোগ করতে পারবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।