ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় মাদক বিরোধী অভিযান, আটক ৪

Edited by_Sakib al Helal
জুন ২৫, ২০২১ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

লিটন মজুমদার।।
কুমিল্লা জেলার বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইকবাল বাহার মজুমদারের সার্বিক দিক নির্দেশনায় গত ২৪ শে জুন ২১ ইং মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। বরুড়া উপজেলার শাকপুর ইউনিয়নের কাঞ্চনপুর ও শাকপুর গ্রামের (১) মো: ফারুক ইসলাম স্বপন (৩০), পিতা : আব্দুল বারেক, (২) আলমগীর হোসেন (৩২), পিতা : রফিকুল ইসলাম, (৩) মো: ইউসুফ (২৫), পিতা : আব্দুল লতিফ, সর্বথানা : বরুড়াকে ২কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে বরুড়া থানা পলিশ। অপরদিকে মো: মহি উদ্দিন প্রকাশ সাগর (২০), পিতা : নুরুল আমিন, গ্রাম : ছনুয়া, থানা : মনোহরগঞ্জকে কেজি গাঁজাসহ বরুড়া থানার লাকসাম সীমান্তবর্তী এলাকা হতে গ্রেফতার করে বরুড়া থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আলাদা দুটি মামলা দায়ের হয়।
এই বিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বলেন,বরুড়া থানায় মাদক, ধর্ষন, ডাকাতি, ছিনতাই ও চুরিসহ যে কোন অপরাধকে শূণ্যের কোটায় নিয়ে আসার জন্য কাজ করে যাচ্ছি। তিনি আরো জানান, অপরাধী যেই হোক না কেন, কোন প্রকার ছাড় দেয়া হবেনা বলে প্রত্যয় ব্যক্ত করেন”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।