ঢাকাশনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার চৌদ্দগ্রামে ৩১ কেজি গাঁজাসহ আটক ৩

Edited by_Sakib al Helal
জুন ২৬, ২০২১ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

 মোঃ মিজানুর রহমান মিনু।। 
কুমিল্লার চৌদ্দগ্রামে ৩১ কেজি ভারতীয় গাঁজাসহ তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো; উপজেলার উজিরপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের ওহিদুল ইসলামের ছেলে দুলাল মিয়া(৩০), ফরিদপুর জেলার সদরপুরের শতরষী গ্রামের আবদুর রহমান মুন্সীর ছেলে রুবেল(৩০) ও একই এলাকার চাটলাদার গ্রামের কবির হোসেনের ছেলে ইমরান হাওলাদার(২০)। শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।
চৌদ্দগ্রাম থানার এসআই মনির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মনির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম নালঘর এলাকায় অভিযান চালিয়ে একটি পিকআপ(ঢাকামেট্রো-ন-১৫-৯৭০৪) আটক করে তল্লাশী চালিয়ে ৫ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় পিকআপ থেকে রুবেল ও ইমরান হাওলাদারকে আটক করা হয়। মাদক পাচারকাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়। এছাড়া অপর অভিযানে ২৬ কেজি গাঁজাসহ কৃষ্ণপুর গ্রামের দুলাল মিয়াকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।