ঢাকাবৃহস্পতিবার , ১৫ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার চৌদ্দগ্রামে লকডাউনের ২য় দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন, ব্যবসায়ী ও পথচারিকে জরিমানা

Edited by_Sakib al Helal
জুলাই ২, ২০২১ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুররহমান মিনু।।
কুমিল্লার চৌদ্দগ্রামে সরকার ঘোষিত চলমান সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে ২য় দিনে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী।

শুক্রবার(২জুলাই) সকাল থেকেই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে। এদিন মহাসড়কে গণপরিবহণ বন্ধ থাকলেও রাস্তায় পণ্যবাহী যান, রিকশার পাশাপাশি সিএনজি ও অটোরিকশা সীমিত আকারে চলতে দেখা গেছে। সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে চৌদ্দগ্রাম বাজারসহ উপজেলার জগন্নাথদিঘি, গুনবতী বাজার, ধোরকরা বাজারসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। লকডাউনে সরকারের নির্দেশনা অমান্য করে বিনা কারণে চলাচল ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার দায়ে পথচারী ও বিভিন্ন ব্যবসায়ীকে ২০টি মামলায় ৩২হাজার ৪শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সারাদিন নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন সরকার ভ্রাম্যমাণ আদালতে ২০টি মামলায় এ জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা ছিলেন, র‌্যাব-১১ কুমিল্লা ও চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।