ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মোকাম ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

Edited by_Sakib al Helal
জুলাই ১১, ২০২১ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

এন.সি জুয়েল, বুড়িচং।। 

মহামারী করোনা পরিস্থিতিতে কুমিল্লার বুড়িচংয়ের ৭ নং মোকাম ইউনিয়নে প্রতিবন্ধী, ভিক্ষুক, মুচি, ফেরিওয়ালাসহ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে। স্থানীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা এড.আবুল হাসেম খান  ৫৫০ জন অসহায় দুস্থ মানুষের হাতে প্রধানমন্ত্রীর ওইসব উপহার সামগ্রী তুলে দেন।মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মোকাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল হক মুন্সীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার,বুড়িচং উপজেলা সহকারী কমিশনার ভূমি শামিম আরা,বুড়িচং উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এড. রেজাউল করিম।এ সময় আরও উপস্থিত ছিলেন মোকাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলী হায়দার,কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ ইমাম মুন্সী, ইউনিয়ন পরিষদ সচিব মোঃ লিয়াকত আলী, মোকাম ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহসিন কামাল,প্রচার সম্পাদক মোঃ ফজলুল হক,মোকাম ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক বাবু অরুণ কুমার পাল,সদস্য সচিব সুলতান আহমেদ, মোকাম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ ফারুক আহমেদ,মোকাম ইউনিয়ন ছাত্র লীগের সহ-সভাপতি আবু নাসের সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান সোহেল প্রমুখ। শনিবার সকালে মোকাম ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে বিতরণ করা হয় ওইসব উপহার সামগ্রী।
উপহার সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, লবন ও তেল।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হাতে পেয়ে নাছিমা বেগম বলেন, করোনার জন্য আয় রোজগার অনেক কমে গেছে।এখন আগের মত আয় করা যাচ্ছে  না। কয়দিন যাবৎ অনেক কষ্টে ছিলাম। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার পাওয়াতে আমার অনেক উপকার হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।